![]() |
| linkedin মার্কেটিং কৌশল: 2023 এর জন্য 17 টি টিপস |
linkedin প্ল্যাটফর্মের 875 মিলিয়ন সদস্যের সাথে সংযোগ করতে 59 মিলিয়নেরও বেশি কোম্পানি linkedin পেজ ব্যবহার করে। একটি সুচিন্তিত linkedin বিপণন কৌশল হল আপনার জন্য সেই ভিড়ের মধ্যে দাঁড়ানোর সর্বোত্তম উপায়।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin অন্যান্য সামাজিক প্ল্যাটফর্ম থেকে একটি খুব ভিন্ন প্রাণী. একটি কার্যকর কৌশল তৈরি করতে কিছু পরিকল্পনা এবং অধ্যবসায় প্রয়োজন। কিন্তু একবার আপনার linkedin প্রচেষ্টা ঘড়ির কাঁটার মতো চলতে থাকে, ফলাফলগুলি আপনার ব্যবসার একাধিক ক্ষেত্রে উপকৃত হতে পারে।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
কীভাবে একটি linkedin কৌশল তৈরি করবেন তা জানতে পড়ুন যা আপনাকে একটি নিযুক্ত সম্প্রদায় তৈরি করতে এবং প্ল্যাটফর্মে আপনার ব্যবসাকে কার্যকরভাবে প্রচার করতে সহায়তা করবে।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
একটি linkedin বিপণন কৌশল কি
একটি linkedin বিপণন কৌশল হল নির্দিষ্ট বিপণন লক্ষ্যে পৌঁছানোর জন্য লিঙ্কডইন ব্যবহার করার একটি পরিকল্পনা। linkedin বিপণন শীর্ষ প্রতিভা নিয়োগ থেকে আপনার ব্র্যান্ড নির্মাণ সবকিছু অন্তর্ভুক্ত করতে পারে.
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin একটি অনন্য নেটওয়ার্ক। বেশিরভাগ প্ল্যাটফর্মে, ব্র্যান্ডগুলি ব্যক্তিগত সংযোগে পিছনের আসন নেয়। কিন্তু linkedin বিজনেস নেটওয়ার্কিং খেলার নাম। এর মানে হল সব ধরনের ব্যবসা আরও দৃশ্যমান এবং সামগ্রিক কথোপকথনে নিযুক্ত হবে বলে আশা করা হচ্ছে।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin B2B বিপণনকারীদের পছন্দের সামাজিক নেটওয়ার্ক হিসাবে সুপরিচিত।
কিন্তু B2C ব্র্যান্ডগুলিও linkedin -এ সাফল্য পেতে পারে। আপনার যা দরকার তা হল সুপরিকল্পিত linkedin লক্ষ্যগুলির উপর ভিত্তি করে একটি শক্ত কৌশল যা আপনার বৃহত্তর সামাজিক বিপণন পরিকল্পনার সাথে খাপ খায়।
তুমি কথা থেকে শুরু করবে? একটি কার্যকর লিঙ্কডইন বিপণন কৌশল তৈরি করতে আগ্রহী যেকোনো ব্র্যান্ডের জন্য এখানে কিছু মূল পদক্ষেপ রয়েছে।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
1. Set clear goals স্পষ্ট লক্ষ্য স্থির করুন
যেকোনো মার্কেটিং পরিকল্পনার প্রথম ধাপ হল আপনি কী অর্জন করতে চান তা খুঁজে বের করা। আপনার সামগ্রিক বিপণন কৌশলের সাথে লিঙ্কডইন কীভাবে ফিট করে সে সম্পর্কে কিছু চিন্তা করুন। এই ব্যবসা-ফরোয়ার্ড প্ল্যাটফর্মে আপনি কোন নির্দিষ্ট লক্ষ্য অর্জন করতে চান?
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
লোকেরা linkedin ব্যবহার করার উপায়গুলি অন্যান্য সামাজিক নেটওয়ার্কগুলি যেভাবে ব্যবহার করে তার থেকে উল্লেখযোগ্যভাবে আলাদা:
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
- Keeping up to date with news and current events: 29.2%
- Following or researching brands and products: 26.9%
- Posting or sharing photos or videos: 17.7%
- Messaging friends and family: 14.6%
- Looking for funny or entertaining content: 13.8%
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
এবং, অবশ্যই, linkedin হল সামাজিক নেটওয়ার্ক যা সাধারণত নিয়োগের জন্য ব্যবহৃত হয়, সেইসাথে B2B লিড জেনারেশনের জন্য শীর্ষ প্ল্যাটফর্ম।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
আপনার linkedin কৌশল লক্ষ্য পরিকল্পনা করার সময় এটি বিবেচনা করা গুরুত্বপূর্ণ তথ্য। কিন্তু আপনার প্রতিষ্ঠানের শৈলী কিভাবে linkedin ইকোসিস্টেমের সাথে খাপ খায় সে সম্পর্কে চিন্তা করাও গুরুত্বপূর্ণ।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
যেমন উল্লেখ করা হয়েছে, B2B কোম্পানিগুলির জন্য, linkedin হতে পারে সীসা উন্নয়ন এবং সম্পর্ক তৈরির সোনার খনি। B2C কোম্পানিগুলির জন্য, linkedin প্রাথমিকভাবে একটি নিয়োগ প্ল্যাটফর্ম হিসাবে কাজ করতে পারে। শুধুমাত্র আপনি এবং আপনার দল সিদ্ধান্ত নিতে পারে আপনার জন্য কোনটি সবচেয়ে বেশি অর্থবহ৷
![]() |
| linkedin মার্কেটিং কৌশল: 2023 এর জন্য 17 টি টিপস |
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
2. Make the most of your linkedin Page
আপনি কোন লক্ষ্যের দিকে কাজ করছেন তা কোন ব্যাপার না, নিশ্চিত করুন যে আপনার কাছে একটি সম্পূর্ণ linkedin পৃষ্ঠা রয়েছে যা সমস্ত প্রাসঙ্গিক ট্যাব এবং বিভাগগুলির সুবিধা নেয়৷ linkedin ডেটা দেখায় যে সম্পূর্ণ পৃষ্ঠাগুলি 30% বেশি সাপ্তাহিক ভিউ পায়৷
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
মাইক্রোসফ্টের লিঙ্কডইন পৃষ্ঠায় সমস্ত ট্যাব দেখুন। আপনি বিভিন্ন ট্যাব অন্বেষণ করে কোম্পানির জীবন সম্পর্কে আপনি যতটা চান বা যতটা সামান্য বিশদ জানতে চান।
বৃহত্তর সংস্থাগুলির জন্য, শোকেস পৃষ্ঠাগুলি আপনার সামগ্রী বিপণনকে সঠিক দর্শকদের উপর ফোকাস রাখতে সাহায্য করতে পারে৷ আপনার কোম্পানির মধ্যে বিভিন্ন উদ্যোগ বা প্রোগ্রামের জন্য তাদের সেট আপ করার চেষ্টা করুন।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
এবং আপনার প্রধান পৃষ্ঠার সামগ্রীকে বাসি হতে দেবেন না: linkedin বছরে অন্তত দুবার আপনার কভার চিত্র আপডেট করার পরামর্শ দেয়।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
![]() |
| linkedin মার্কেটিং কৌশল: 2023 এর জন্য 17 টি টিপস |
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
3. Understand your audience 3. আপনার শ্রোতা বুঝতে
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin ব্যবহারকারী জনসংখ্যা অন্যান্য সামাজিক প্ল্যাটফর্মের থেকে ভিন্ন। ব্যবহারকারীরা বয়স্ক হয়ে গেছে এবং তাদের আয় বেশি হওয়ার প্রবণতা রয়েছে।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
কিন্তু এটি শুধুমাত্র একটি সূচনা বিন্দু। আপনার নির্দিষ্ট শ্রোতা কারা এবং তারা আপনার linkedin পৃষ্ঠা থেকে কী ধরনের তথ্য খুঁজছেন তা বোঝা গুরুত্বপূর্ণ।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin বিশ্লেষণ হল আপনার দর্শকদের জন্য নির্দিষ্ট জনসংখ্যার সন্ধান করার একটি ভাল উপায়। linkedin -এর জন্য Hootsuite-এর অডিয়েন্স ডিসকভারি টুল আপনার linkedin শ্রোতা এবং তারা কীভাবে আপনার বিষয়বস্তুর সাথে ইন্টারঅ্যাক্ট করে সে সম্পর্কে আরও বেশি অন্তর্দৃষ্টি প্রদান করতে পারে।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
![]() |
| linkedin মার্কেটিং কৌশল: 2023 এর জন্য 17 টি টিপস |
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
4. Track and refine your performance
আপনি আপনার শ্রোতাদের আরও ভালভাবে বুঝতে শুরু করার সাথে সাথে আপনি তাদের সাথে সবচেয়ে বেশি অনুরণিত বিষয়বস্তু সম্পর্কে আরও ভাল ধারণা পাবেন। আপনার linkedin সামগ্রীর ফলাফল ট্র্যাক করা আপনাকে গুরুত্বপূর্ণ অন্তর্দৃষ্টি দেয়। আপনার linkedin বিপণন কৌশল পরিমার্জিত করতে সময়ের সাথে এইগুলি প্রয়োগ করুন।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
আবার, linkedin বিশ্লেষণগুলি গুরুত্বপূর্ণ কৌশলগত তথ্য প্রদান করে। নেটিভ linkedin অ্যানালিটিক্স টুলটি আপনার linkedin পৃষ্ঠা এবং পোস্ট পারফরম্যান্সের একটি ভাল ওভারভিউ প্রদান করে।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
Hootsuite এর linkedin বিশ্লেষণ অতিরিক্ত বিবরণ প্রদান করতে পারে। তারা আপনার অন্যান্য সামাজিক চ্যানেলের পরিপ্রেক্ষিতে আপনার linkedin বিপণন প্রচেষ্টার মূল্যায়ন করে।
আপনার linkedin মার্কেটিং এর ফলাফল হাইলাইট করার সর্বোত্তম উপায় হল আপনার ফলাফল শেয়ার করা। নিয়মিত linkedin বিপণন প্রতিবেদন একটি দুর্দান্ত বাহন। এগুলি আপনাকে নিদর্শনগুলি উত্থিত হতে এবং সময়ের সাথে সাথে আপনার কৌশলকে পরিমার্জিত দেখতে দেয়। তারা কৌশলগত উন্নতির জন্য বুদ্ধিমত্তার জন্য বিস্তৃত সুযোগ তৈরি করে।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
![]() |
| linkedin মার্কেটিং কৌশল: 2023 এর জন্য 17 টি টিপস |
5. Be human 5. মানুষ হও
linkedin গবেষণা দেখায় যে একটি কোম্পানির অনুগামীদের তুলনায় কর্মচারী নেটওয়ার্কগুলির গড় 10 গুণ বেশি সংযোগ রয়েছে। এবং কোম্পানির ব্যবসায়িক পৃষ্ঠার পরিবর্তে
একজন কর্মচারী দ্বারা পোস্ট করা হলে বিষয়বস্তু দ্বিগুণ ক্লিক-থ্রু পায়।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
নিয়োগের ফ্রন্টে, কর্মীদের তাদের দক্ষতার ক্ষেত্রে linkedin সংযোগ থাকতে পারে। যখন তারা কাজের সুযোগ ভাগ করে নেয়, তখন তারা আপনার linkedin কোম্পানির পৃষ্ঠার চেয়ে অনেক বেশি লক্ষ্যযুক্ত দর্শকদের কাছে পৌঁছায়।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
আপনার linkedin বিপণন কৌশলে ব্যক্তিগত প্রোফাইল অন্তর্ভুক্ত করা গুরুত্বপূর্ণ কেন অনেক কারণের মধ্যে এটি একটি। এর অর্থ হতে পারে চিন্তার নেতৃত্বের বিষয়বস্তুর জন্য কীভাবে linkedin কার্যকরভাবে ব্যবহার করতে হয় সে সম্পর্কে আপনার সি-স্যুটকে প্রশিক্ষণ দিন। অথবা এর অর্থ হতে পারে আপনার কর্মীদের linkedin -এ তাদের কর্মজীবন শেয়ার করতে উৎসাহিত করা।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
মনে রাখবেন যে ব্যবহারকারীরা ব্যক্তিগত প্রোফাইল অনুসরণ করতে পারেন। এইভাবে, তারা এমন লোকদের থেকে বিষয়বস্তু দেখতে পায় যাদের কাছ থেকে তারা শিখতে চায় কিন্তু সংযোগের অনুরোধ পাঠানোর জন্য যথেষ্ট ভালোভাবে জানে না। এটি আপনার কোম্পানির জন্য এন্ট্রি লেভেলের কর্মচারী থেকে শুরু করে সিইও পর্যন্ত সকলের নাগালের প্রসারিত করে।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
কর্মীদের জন্য একটি কর্মচারী অ্যাডভোকেসি প্রোগ্রামের সাথে তাদের linkedin প্রোফাইলে বিষয়বস্তু ভাগ করা সহজ করুন। Hootsuite Amplify আপনাকে অনুমোদিত সামগ্রী পরিচালনা এবং শেয়ার করতে সহায়তা করে। আপনি ফলাফল পরিমাপ করতে এবং আপনার অ্যাডভোকেসি প্রোগ্রামে উচ্চতর কর্মচারী জড়িত থাকার জন্য এই সোশ্যাল মিডিয়া অ্যাডভোকেসি এবং মার্কেটিং টুল ব্যবহার করতে পারেন।
![]() |
| linkedin মার্কেটিং কৌশল: 2023 এর জন্য 17 টি টিপস |
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
6. Focus on leads, not sales
linkedin সামাজিক বাণিজ্যের চেয়ে সামাজিক বিক্রয় সম্পর্কে আরও বেশি। আগেই উল্লেখ করা হয়েছে, এটি B2B লিড জেনারেশনের জন্য শীর্ষ ব্র্যান্ড। এটি সম্পর্ক এবং সংযোগ তৈরির জন্য একটি নিখুঁত প্ল্যাটফর্ম যা সময়ের সাথে সাথে বিক্রয়ের দিকে পরিচালিত করবে।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
স্পার-অফ-দ্য-মোমেন্ট ক্রয়ের জন্য একটি প্ল্যাটফর্ম হিসাবে এটি কম কার্যকর। লোকেরা যখন কেনার জন্য সাম্প্রতিক প্রবণতা আইটেমগুলি খুঁজছে তখন এটি কেবল সেই জায়গা নয়।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
তাই, linkedin সরাসরি বিক্রি করার চেষ্টা না করে, সম্পর্ক এবং বিশ্বাসযোগ্যতা তৈরিতে মনোযোগ দিন। আপনি যখন একটি সুযোগ দেখতে পান তখন যোগাযোগ করুন, তবে কঠোর বিক্রির পরিবর্তে বিশেষজ্ঞের পরামর্শ দিন। যখন একজন ক্রেতার ক্রয় কল করার জন্য সঠিক সময় হবে তখন আপনি মনের সামনে থাকবেন।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
এটি বলেছে, অনলাইন বিক্রয় চালানোর জন্য linkedin ব্যবহার করা অসম্ভব নয়। আপনি যদি এই পদ্ধতিটি গ্রহণ করতে চান তবে আপনার পণ্য বা পরিষেবাকে ব্যবসার-উপযুক্ত প্রেক্ষাপটে অবস্থান করতে ভুলবেন না। এটি একটি উপযুক্ত প্রভাবকের সাথে কাজ করা সহায়ক হতে পারে, যেমন ডেস তাদের অ্যালকোহল-মুক্ত বিয়ার সম্পর্কে এই linkedin পোস্টে করেছিল।
![]() |
| linkedin মার্কেটিং কৌশল: 2023 এর জন্য 17 টি টিপস |
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
7. Build your employer brand
আপনার নিয়োগকর্তার ব্র্যান্ড তৈরি করা শুধু চাকরির পোস্টিংয়ের চেয়েও বেশি কিছু। এটি আপনার কোম্পানিতে কাজ করতে কেমন লাগে তা প্রদর্শনের বিষয়ে যাতে প্রার্থীরা আপনার দলে যোগ দিতে অনুপ্রাণিত বোধ করে।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
একটি শক্তিশালী নিয়োগকর্তা ব্র্যান্ড আপনার নিয়োগ বিভাগে কর্মরত প্রত্যেকের জীবনকে অনেক সহজ করে তোলে। সর্বোপরি, একটি নির্দিষ্ট ভূমিকা যতই মহান মনে হোক না কেন, কেউ এমন একটি কোম্পানিতে কাজ করতে চায় না যা তাদের সন্দেহ করে বা দুর্বল সাংস্কৃতিক ফিট বলে মনে হয়।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
আপনার সংস্কৃতি প্রদর্শনের সর্বোত্তম উপায়গুলির মধ্যে একটি হল আপনার বিদ্যমান কর্মীদের উত্সাহ ব্যবহার করা। উদাহরণস্বরূপ, Hootsuite-এ, জৈব নিয়োগকর্তা ব্র্যান্ড সামগ্রীর ইম্প্রেশনের 94% জন্য কর্মচারী অ্যাডভোকেসি অ্যাকাউন্ট। একটি কর্মচারী অ্যাডভোকেসি টুল কর্মীদের জন্য তাদের নেটওয়ার্কের সাথে অনুমোদিত ব্র্যান্ড সামগ্রী ভাগ করা সহজ করে তোলে।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
এবং যারা সত্যিই সেখানে কাজ করে তাদের কাছ থেকে কর্পোরেট
সংস্কৃতির রিংিং এনডোর্সমেন্টের একটি কোরাস সম্ভাব্য নতুন নিয়োগকারীদের জন্য ব্যতিক্রমী সামাজিক প্রমাণ প্রদান করে।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
ব্যবসাগুলি তাদের লিঙ্কডইন পৃষ্ঠায় একটি ট্রেন্ডিং কর্মচারী সামগ্রী গ্যালি যোগ করতে পারে। এটি সম্পর্কিত হ্যাশট্যাগের উপর ভিত্তি করে, যেমন Google থেকে এই উদাহরণ।
![]() |
| linkedin মার্কেটিং কৌশল: 2023 এর জন্য 17 টি টিপস |
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
8. Participate in the community
linkedin সব অংশগ্রহণ সম্পর্কে. মনে রাখবেন, আপনি একটি খ্যাতি তৈরি করছেন যা সময়ের সাথে সাথে বিক্রয়ের দিকে নিয়ে যাবে। মন্তব্যের উত্তর দেওয়া এবং কথোপকথনে যোগ দেওয়া সেই খ্যাতি তৈরির একটি গুরুত্বপূর্ণ অংশ।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
অবদান রাখার সুযোগ সন্ধান করুন। আপনার সহকর্মীদের অভিনন্দন এবং তাদের কৃতিত্ব এবং কর্মজীবনের পদক্ষেপের জন্য সংযোগ। যারা নতুন কাজ খুঁজছেন তাদের জন্য সমর্থন দেখান।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
সবচেয়ে গুরুত্বপূর্ণ, আপনার নিজের linkedin বিষয়বস্তুতে মন্তব্যগুলি নিরীক্ষণ করতে ভুলবেন না, এবং ব্যবহারকারীদের জানাতে উত্তর দিন যে আপনি সেগুলি শুনেছেন এবং তাদের প্রশংসা করেছেন৷ মনে রাখবেন, আপনার বিষয়বস্তুর সাথে তাদের সম্পৃক্ততা দ্রুততার সাথে এর নাগাল প্রসারিত করে।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
Hootsuite ইনবক্স নিশ্চিত করে যে আপনি কখনই অনুসরণকারীদের সাথে জড়িত হওয়ার সুযোগ মিস করবেন না। আপনি সরাসরি মন্তব্যের প্রতিক্রিয়া জানাতে পারেন, বা তাদের একটি উপযুক্ত দলের সদস্যকে বরাদ্দ করতে পারেন। যোগাযোগের প্রতিটি পয়েন্টে আপনার ক্রেতাদের সম্পূর্ণ ছবি দেখতে আপনি Hootsuite-এ আপনার CRM সংহত করতে পারেন।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
বোনাস: একটি বিনামূল্যের নির্দেশিকা ডাউনলোড করুন যা Hootsuite-এর সোশ্যাল মিডিয়া টিম 0 থেকে 278,000 অনুগামীদের লিঙ্কডইন দর্শক বাড়াতে 11টি কৌশল দেখায়।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
এখনই বিনামূল্যে গাইড পান!
আপনার বিষয়বস্তু ভাগ করে নেওয়ার ক্ষেত্রেও সম্প্রদায়-মনোভাবাপন্ন হন। আপনি আপনার প্রতিষ্ঠান সম্পর্কে শেয়ার করেন এমন প্রতিটি সামগ্রীর জন্য, linkedin একটি বাইরের উত্স থেকে একটি আপডেট এবং অন্যদের থেকে চারটি সামগ্রী ভাগ করার সুপারিশ করে৷ যে সামগ্রীতে আপনাকে ট্যাগ করা হয়েছে তা পুনরায় ভাগ করা শুরু করার জন্য একটি ভাল জায়গা হতে পারে।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
আপনার শ্রোতাদের সাথে ভাগ করার জন্য আরও বেশি প্রাসঙ্গিক সামগ্রী খুঁজে পেতে Hootsuite-এ সামাজিক শোনার স্ট্রিমগুলি ব্যবহার করুন৷ linkedin বিষয়বস্তু পরামর্শ টুল আরেকটি মহান সম্পদ.
LinkedIn content strategy tips
![]() |
| linkedin মার্কেটিং কৌশল: 2023 এর জন্য 17 টি টিপস |
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
9. Write long posts (sometimes)
লিংকডইনে নেটিভভাবে পোস্ট করার জন্য চিন্তার নেতৃত্বের নিবন্ধ হিসাবে দীর্ঘ-ফর্মের বিষয়বস্তুকে পুনরায় ব্যবহার করার চেষ্টা করুন।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin সোশ্যাল মিডিয়া থেকে ওয়েব ট্রাফিক রেফারেলের মাত্র 0.33% এর জন্য অ্যাকাউন্ট করে। (ফেসবুকের 71.64% এর সাথে তুলনা করুন।) সাইট থেকে ট্রাফিককে দূরে সরিয়ে দেওয়ার উপর ফোকাস করার পরিবর্তে, আপনার linkedin নিবন্ধগুলির মধ্যে মূল্য প্রদান করুন।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
তবে খুব বেশি ঘন ঘন যাবেন না। linkedin নিবন্ধগুলি প্রায় 500 থেকে 1,000 শব্দের সুপারিশ করে৷ এটি বলেছে, সার্চ ওয়াইল্ডারনেসের পল শাপিরো দেখেছেন যে 1,900 থেকে 2,000 শব্দের মধ্যে নিবন্ধগুলি সেরা পারফর্ম করেছে৷ সুতরাং, আপনার দর্শকদের জন্য কোনটি সেরা কাজ করে তা খুঁজে বের করার জন্য আপনাকে কিছু পরীক্ষা করতে হবে।
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin লিঙ্কডইন নিবন্ধগুলির
জন্য এসইও শিরোনাম, বিবরণ এবং ট্যাগ যুক্ত করছে। এটি অন্যান্য ব্যবহারকারীদের আপনার আসল সামগ্রী খুঁজে পেতে সহায়তা করবে৷ আপনি যদি নিয়মিত দীর্ঘ ফর্ম কন্টেন্ট পোস্ট. একটি linkedin নিউজলেটার তৈরি বিবেচনা করুন.
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
দ্রষ্টব্য: আপনার নিয়মিত লিঙ্কডইন আপডেটগুলি অনেক ছোট হতে পারে, যার আদর্শ দৈর্ঘ্য মাত্র 25 শব্দ।
![]() |
| linkedin মার্কেটিং কৌশল: 2023 এর জন্য 17 টি টিপস |
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
10. Experiment with different content types
আপনার কোম্পানিতে ঘটছে এমন কিছু দেখাতে আপনি আপনার LinkedIn পৃষ্ঠার বিভিন্ন ট্যাব ব্যবহার করতে পারেন। কোম্পানির খবর, কর্পোরেট সংস্কৃতি এবং আসন্ন পণ্যের বিবরণ মাত্র কয়েকটি উদাহরণ।
পরীক্ষা করার জন্য অনেকগুলি বিভিন্ন বিষয়বস্তু বিন্যাস রয়েছে। কী পরীক্ষা করতে হবে তা পরিকল্পনা করার সময় এই গুরুত্বপূর্ণ লিঙ্কডইন সামগ্রী পরিসংখ্যানগুলি বিবেচনা করুন:
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
- ছবি 2 গুণ বেশি মন্তব্য হার পায়, এবং ছবির কোলাজ আরও ভাল কাজ করতে পারে
- ভিডিওগুলি 5 গুণ বেশি ব্যস্ততা পায়, এবং লাইভ ভিডিওগুলি 24 গুণ বেশি ব্যস্ততা পায়৷
আবার, যদিও, এই সব একটি শুরু বিন্দু. LinkedIn-এ আপনার ব্র্যান্ডের জন্য কী কাজ করে তা খুঁজে বের করার সময় এক্সপেরিমেন্টেশন হল গেমটির নাম। একটি কার্যকর পরীক্ষার কৌশল প্রয়োগ করুন এবং আপনার লক্ষ্যগুলির উপর ভিত্তি করে কোন বিষয়বস্তু বিন্যাসগুলি সবচেয়ে ভাল কাজ করে তা শিখতে আপনার বিশ্লেষণগুলিতে নজর রাখুন৷
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
,linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল
linkedin,linkedin marketing,linkedin MarketingStrategy,linkedin মার্কেটিং,linkedin মার্কেটিং কৌশল



.jpg)
.jpg)
.jpg)
.png)
.jpg)
.jpg)
.jpg)
.jpg)
কোন মন্তব্য নেই:
একটি মন্তব্য পোস্ট করুন